বুধবার, ০৮ মে ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
টি-টোয়েন্টি বিশ্বকাপের ভাগ্য জানা যাবে আগস্টে

টি-টোয়েন্টি বিশ্বকাপের ভাগ্য জানা যাবে আগস্টে

স্পোর্টস ডেস্কঃ  
অক্টোবর-নভেম্বরের টি-টোয়েন্টি বিশ্বকাপ কি হচ্ছে? করোনাভাইরাস সংক্রমণের ফলে বিশ্বের সব বড় প্রতিযোগিতাই স্থগিত হয়েছে। ইউরো, কোপা আমেরিকা, অলিম্পিক, উইম্বলডন—সবকিছুই। অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপের ব্যাপারে অবশ্য এখনো আশাবাদী আইসিসি।
ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থার আশা, অক্টোবরের মধ্যে সবকিছু স্বাভাবিক হয়ে যাবে, আর সঠিক সময়েই টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম পর্ব শুরু করা যাবে। এ কারণেই বিশ্বকাপ স্থগিত বা পেছানোর ব্যাপারে এখনো সিদ্ধান্ত নিতে রাজি নয় আইসিসি। অন্তত আগস্ট পর্যন্ত পরিস্থিতি পর্যবেক্ষণের সিদ্ধান্ত নিয়েছে তারা।
করোনা সংক্রমণ ঠেকাতে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত দেশের সীমান্ত বন্ধ করে দিয়েছে অস্ট্রেলিয়া। বিশেষ ব্যবস্থায় কেউ সেখানে গেলেও অন্তত ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতে হচ্ছে। ফলে কোনো ক্রিকেট দল সফর করতে চাইলে সেটা বেশ সময়সাপেক্ষ ব্যাপার হয়ে উঠবে। ১৮ অক্টোবর থেকে ১৫ নভেম্বরের বিশ্বকাপ আয়োজন নিয়ে তবু আশাবাদী আইসিসি।
এ ব্যাপারে আইসিসির এক সূত্র টাইমস অব ইন্ডিয়াকে বলেছেন, ‘এখন সবকিছু খুব ভয়ংকর দেখাচ্ছে। মানুষের স্বাস্থ্যই এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ। কিন্তু কয়েক মাসে যদি পুরো পরিস্থিতির উন্নতি হয়? আইসিসি যদি মে মাসে বিশ্বকাপ স্থগিত ঘোষণা করে কিন্তু এরপর যদি পরিস্থিতি ভালো হতে থাকে? ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থার ধারণা, এখনই বিশ্বকাপ স্থগিতের ঘোষণা করলে তাড়াহুড়া হয়ে যাবে। আইসিসি তাই সময় নিয়েই সিদ্ধান্ত নেবে, অন্তত আগস্ট পর্যন্ত অপেক্ষা করবে। এর আগে কোনো ঘোষণার আশা করা ঠিক হবে না।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com